তারুণ্যের বিজয়, মানবতার সেবায়


একে অপরের প্রয়োজনেই সহযোগিতার মানসিকতা নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে যাত্রা শুরু চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন। কজন তরুনের চেষ্টায় এ প্লাটফরমটি ধীরে ধীরে পরিসরে বড় হচ্ছে। আর তাইতো নেট জগৎতের বাইরে নিজেদের মধ্যে সম্পর্ক ও কাজের পরিধিটা বাড়াতে মতবিনিময় সভা করেছে চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন সদস্যরা।
 

চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইনের সাধারণ সম্পাদক আবুল হাসনাত পরশ পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে আয়োজনের বিষয়টি সংবাদ মাধ্যমকে জানানো হয়েছে। শহরের একটি হোটেলে শুক্রবার অনুষ্ঠিত এ মতবিনিময় সভার বিষয় ছিলো, ‘তারুণ্যের বিজয়, মানবতার সেবায়’।

সংগঠনের সভাপতি মোসফিকুর রহমানের সভাপতিত্বে মতবিনিময়ে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা সাইবার ক্রাইমসহ বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। যে কোন প্রয়োজনে ৯৯৯ নম্বরে ফোন করে সেবা নিতে সবাইকে অনুরোধ জানান।

সভায় আরো বক্তব্য দেন  ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক সুলতানুল হক, চিকিৎসক দুররুল হোদা ও মাহফুজ রায়হান, সংগঠনের সাধারণ সম্পাদক আবুল হাসনাত পরশ প্রমূখ।

মানবতার সেবায় অংশগ্রহন করতে পারলেই তারুন্যের বিজয় নিশ্চিত হবে এমন কথায় যেন উঠে এসেছে সবার কথায়। 


মতবিনিময় সভায় জানানো হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন’ গ্রæপটি মানুষকে তথ্য দিয়ে সহযোগিতা করে আসছে। ইতিমধ্যে অনেকেই নানা ধরণের সমস্যা ও জিজ্ঞাসার মাধ্যমে সহযোগিতা নিয়েছেন। এছাড়া জরুরীভাবে রক্তদান, ঈদে গরিবদের মাঝে পোশাক বিতরণ, শীতে কম্বল বিতরণসহ আরো নানামুখী কাজে অংশ নেয় এ সংগঠনের সদস্যরা।

শেষে কুইজ ও ম্যাংগো ফটো কনটেস্ট এ বিজয়ীদের পুরস্কার তুলে দেন অতিথিরা।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7