সন্ত্রাসী হামলার বিচার,পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের সন্ত্রাসীদের হামলায় গুরতর আহত জাকারুল ইসলামের পরিবার নিজেদের নিরাপত্তা ও হামলীকারীদের দ্রæত গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে। দুপুরে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তারা নিজেদের নিরাপত্তাহীনতার কথা তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সন্ত্রাসী হামলার স্বিকার জাকারুল ইসলামে বাবা এসলাম মন্ডল, দুই বোন আইরিন বেগম ও আমেনা খাতুন, চাচাতো ভাই আবুল কালাম আজাদসহ পরিবারের সদস্যরা।  জাকারুলের উপর হামলার ঘটনার সূত্রপাত নিয়ে আবুল কালাম আজাদ বলেন, গত ১৭ জুলাই রানিহাটি বাজারের হল মোড়ে অটোরিক্সা রাখাকে কেন্দ্র করে সামান্য তর্কাকর্তির এক পর্যায়ে আওয়াল, আব্দুল আলিম, নাইমসহ ১২জন মিলে তার ভাইকে কুপিয়ে মারাতœক আহত করে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়, বর্তমানে চিকিৎসাধীন জাকারুল জীবন মৃত্যুর সন্ধিক্ষনে আছেন বলে জানান আবুল কালাম।
আবুল কালাম আজাদ নিজেকে আওয়ামী যুবলীগের ইউনিয়ন সাধারণ সম্পাদক দাবি করে কাঁদতে কাঁদতে বলেন, তার ভাইয়ের প্রতি হামলাকারিরা তাকেও মোবাইলে হুমকি দিচ্ছে। এই নিয়ে তিনি নিজ মুদি দোকানও ভয়ে খুলেননি ঘটনার পর থেকে।
তিনি বলেন, ঘটনার দিন রাতেই থানা পুলিশের কাছে লিখিত অভিযোগ দেয়া হয়, তবে সেটি সেদিন মামলা হিসাবে গ্রহন করেনি পুলিশ। আমরা সংবাদ সম্মেলন করছি জেনে আজই অভিযোগটি মামলা হিসাবে গ্রহন করেছে থানা পুলিশ।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  সিকদার মসিউর রহমান জানান, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। জাকারুলের পরিবার যে নিরাপত্তাহীনতার কথা বলছে, সে বিষয়ে তার দৃষ্টি আকর্ষন করলে, তিনি থানায় জিডি করার পরামর্শ দেন।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7