চাঁপাইনবাবগঞ্জে অপহৃত ব্যবসায়ী উদ্ধার : অস্ত্রসহ অপহরণকারী আটক


চাঁপাইনবাবগঞ্জে ফিল্মি স্টাইলে অস্ত্রের মুখে যাত্রবাহী বাস থেকে এক ব্যবসায়ীকে অপহনের কয়েক ঘন্টার মাথায় অস্ত্রসহ অপহরনকারী আল মামুন (২০) কে আটক  করেছে র‌্যাব। আল মামুন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেহাইচর মহল্লার শাহিন আলীর ছেলে।বুধবার বিকালে র‌্যাবের কয়েক ঘন্টার অভিযানে অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন অপহৃত ওই ব্যবসায়ী। অপহৃত ওই ব্যবসায়ীর নাম বরজাহান আলী (৪৫), তিনি জেলার শিবগঞ্জ উপজেলার আজমতপুর মোল্লাটোলা গ্রামের মোঃ মনিরুল ইসলামের ছেলে। বুধবার রাতে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তি’তে বলা হয়েছে, কানসাট থেকে ছেড়ে একটি যাত্রীবাহী বাস বিকাল ৪টার  দিকে মহানন্দা সেতুর টোলঘর এলাকায় আসলে আল মামুনের নেতৃত্বে ১০/১২ জনের সন্ত্রাসী দল বাসের গতিরোধ করে ও বাসে উঠে ব্যবসায়ী বরজাহানকে অপহরণ করে নিয়ে যায়। বরজাহানের ছেলে তার বাবাকে উদ্ধারের জন্য র‌্যাব ক্যাম্পে মোবাইলে জানায়। খবর পেয়ে র‌্যাবের একটি দল মহানন্দা সেতুর আসেপাশে দ্রুত অবস্থান নেই। মহানন্দা সেতু সংলগ্ন রেহাইচর ব্যাংকপাড়া এলাকার জনৈক দেলু মোল্লার আমবাগানে একটি গ্রুপকে চ্যালেঞ্জ করলে দ্রুত অন্যরা পালিয়ে গেলেও ৩ রাউন্ড গুলি ভর্তি ১টি রিভলবারসহ অপহরনকারী শীর্ষ সন্ত্রাসী আল মামুনকে আটক করা হয়, সেই সাথে অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে র‌্যাব-৫ সসদস্যরা। এই ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের হয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7