চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ও মাদকসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে বিজিবি ও র‌্যাবের পৃথক অভিযানে অস্ত্রও মাদকসহ আটক হয়েছে ৪ জন। আটককৃতরা, গোমস্তাপুর উপজেলার টমপাড়ার আব্দুল মান্নানের ছেলে দেলোয়ার হোসেন (৩০), একই গ্রামের আব্দুর রশিদের ছেলে সেলিম হোসেন (৩২), শিবগঞ্জ উপজেলার ওমরপুর গ্রামের আকতার হোসেনের ছেলে মকিম আলী (৩৫) ও একই উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া গ্রামের মৃত ইসমাইলের ছেলে নাজিবুর (৪২)।
৫৩ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় মনাকষা বিওপির একটি টহল দল শিবগঞ্জ উপজেলার শ্যামপুর বাজারের পিছনে আমবাগান এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ১টি পিস্তল,২টি ওয়ান সুটার গান, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করে।
অপরদিকে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের মাদাইপুর গ্রামে বরেন্দ্র প্রকল্পের গভীর নলকুপের সংলগ্ন এলাকায়  অভিযান  চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় ৪ কেজি ৩’শ ৩০ গ্রাম গাঁজাসহ সেলিম, দেলোয়ার ও মকিমকে আটক করে। অপর একটিদল বৃহস্পতিবার রাতে শিবগঞ্জ উপজেলার পাকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া গ্রামের একটি আম বাগান থেকে ৫০ বোতল ফেন্সিডিলসহ নাজিবুরকে আটক করে।


About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7