চাঁপাইনবাবগঞ্জে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়নের দায়ে যুবক গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর রেল বাগান এলাকায় পাঁচ বছর বয়সী এক কন্যা শিশুকে যৌন নিপীড়নের দায়ে মো.রুস্তম (৩২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মো.জহুরুলের ছেলে। গত বুধবার (২২ আগষ্ট) ঈদের দিন বিকেলে এ ঘটনা ঘটে।স্থানীয়রা ও সদর থানার উপপরিদর্শক(এসআই) নুরুজ্জামান জানান,ঈদের দিন বিকেল ৩টার দিকে ওয়েল্ডিং মিস্ত্রি রুস্তমের বাড়িতে টিভি দেখতে যায় প্রতিবেশী ওই শিশু। এসময় বাড়িতে রুস্তমের নিজের দুই শিশুকন্যা ছাড়া আর কেউ ছিলনা। এই সুযোগে রস্তম পাঁচ বছরের ওই শিশুকে যৌন নিপীড়ন করে। ঘটনাটি টের পেয়ে শিশুটির পরিবার ও এলাকাবাসী রুস্তমকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ বিকেল পাঁচটার দিকে ঘটনাস্থলে পৌঁছে রুস্তমকে আটক করে থানায় নিয়ে আসে।
পরে ওই দিনই নির্যাতনের শিকার শিশুর মা রুস্তমের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন। আসামীকে বৃহস্পতিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলে জানান উপপরিদর্শক নুরুজ্জামান।  

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7