হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির ঈদ পুনর্মিলনী

নিজস্ব প্রতিবেদক: প্রতিবছরের ন্যায় এবারো চাঁপাইনবাবগঞ্জের প্রাচীনতম বিদ্যাপীঠ হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে বিদ্যালয় চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এসময় প্রাক্তন ছাত্ররা নেচে গেয়ে শোভাযাত্রাকে প্রাণবন্ত করে তোলে।
পরে, বর্তমান ছাত্রদের অংশগ্রহণে ধীরগতির সাইকেল প্রতিযোগিতা ও প্রাক্তন ছাত্রদের অংশগ্রহণে গানের তালে তালে চেয়ার খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া, রাতে স্মৃতিচারণ ও সমিতির সভাপতি শফিকুল আলম ভোতার সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য দেন, প্রাক্তন ছাত্র মো. আজহারুল ইসলাম পিন্টু, ডা. ময়েজ উদ্দিন, কৃষিবিদ রোকনুজ্জামান, জামিল আকতার সেলিম, মো. বায়েজিদ সরকার, সাধারণ সম্পাদক জাভেদ আকতার প্রমুখ। পরে মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।
অনুষ্ঠানের শুরুতে, সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সদ্য প্রয়াত শিক্ষাবিদ মোহিত কুমার দাঁ, প্রাক্তন ছাত্র এ্যাড. এহতেশাম উল মূলক, সানাউল হক পিন্টু ও প্রকৌশলী আকতারুজ্জামানের মৃত্যূতে এক মিনিট নীরবতা পালন করা হয়।


About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7