সংবাদকর্মী ও সুধীজনদের সাথে চাঁপাইনবাবগঞ্জের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে কর্মরত সাংবাদকর্মী, মুক্তিযোদ্ধা ও সুধীজনদের সাথে মতবিনিময় করেছেন, নবাগত জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় তিনি চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নে তার বিভিন্ন  পরিকল্পনার কথা তুলে ধরেন। এই সময় তিনি বলেন, এখন থেকে আমি আপনি তে আমরা থাকব না, এখন থেকে আমরা সবাই এক হয়ে কাজ করব। তিনি সকলের কাছে জেলার সার্বিক উন্নয়ন ও অগ্রযাত্রায় সহযোগিতা চান। দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি আব্দুর রব নাহিদ, জেলা প্রশাসকের কার্যালয়ের তথ্য আরো সহজে সংবাদকর্মীদের কাছে পৌচ্ছানোর জন্য মিডিয়া উইং চালু করার জন্য জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষন করলে তিনি দুই একদিনের মধ্যেই এ বিষয়ে পদক্ষেপ গ্রহণের কথা জানান। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ শহরের অন্যতম দুই শিক্ষা প্রতিষ্ঠান হরিমোহন উচ্চ বিদ্যালয় ও বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান কমে যাওয়ার বিষয়ে জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষন করেন সময় টিভির জেলা প্রতিনিধি এম এ মাহবুব, এ বিষয়ে পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক।
মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. দাউদ হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন,জেলা চেম্বার ও কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রিজের সিনিয়র সহ সভাপতি আব্দুল হান্নান হানু মিয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ সিরাজুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মাহবুবুল আলম, সিটি প্রেসক্লাব চাঁপাইনবাবগঞ্জের সভাপতি মো. সাজেদুল হক সাজু, সাংবাদিক জাকির হোসেন প্রমুখ।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7