চাঁপাইনবাবগঞ্জে ‘জেএমবির’ ৪ সদস্য আটক


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের দক্ষিন শহর এলাকায় অভিযান চালিয়ে সোমবার রাতে ৪ ‘জেএমবি’ সদস্যকে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি আটকৃতরা জেএমবির সক্রিয় সদস্য।  মঙ্গলবার সকাল ৯ টার দিকে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আটককৃতরা, গোমস্তাপুর উপজেলার চৌডালা গ্রামের সাইফুদ্দিন মন্ডলের ছেলে আকতারুল ইসলাম (৪৬), শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের রুস্তম আলীর ছেলে আব্দুল কাদের (৩০), একই উপজেলার কানসাট ইউনিয়নের আতারুল ইসলামের ছেলে আমিনুল ইসলাম (৩০), একই ইউনিয়নের বালুচর গ্রামের মৃত কুবেদ আলী মন্ডলের ছেলে আব্দুল রহমান (৩৯)।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেএমবির সক্রিয় সদস্যরা গোপন বৈঠক করবে, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ১১টার দিকে দক্ষিন শহর এলাকায় অভিযান চালায়। এসময় একটি বিদেশী পিস্তল, ৪০০ গ্রাম গান পাউডার, ৫ রাউন্ড গুলি, উগ্রবাদী বেশকিছু বই সহ ৪ জনকে আটক করে র‌্যাব সদস্যরা। 
আটককৃতরা দীর্ঘদিন থেকে জেএমবির সক্রিয় সদস্য হিসাবে ইয়ানতের টাকা আদায়, দাওয়াতী কার্যক্রম ও সদস্য সংগ্রহের কাজ করে আসছিল বলে র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7