কিজিকিসস্থানে লালসবুজের প্রতিনিধিত্ব করবে চাঁপাইনবাবগঞ্জের মেয়ে স্বর্ণকণ্যা রোকেয়া

চাঁপাইনবাবগঞ্জের কানসাট ইউনিয়নের বাগদুর্গাপুর  নিরালা গুচ্ছগ্রামের স্বর্ণকন্যা রোকেয়া খাতুন। মার্সাল আর্টে  নিজের শ্রেষ্ঠত্ব প্রমান দিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত, এরই মধ্যে দেশীয় ও আর্ন্তজাতিক প্রতিযোগিতায় জিতেছেন স্বর্ণসহ অনেক পুরস্কার। আর কঠোর অনুশীলনের ধারাবাহিকতায় ডাক পান কিজিকসস্থানে অনুষ্ঠিত আন্তজাতিক মার্সাল আর্ট প্রতিযোগিতায়। তবে স্বর্ণকন্যার কিজিকিসস্থান যাত্রা অনেকটায় অনিশ্চিত ছিল, কারণ বিদেশ যাত্রায় ৯৫ হাজার টাকার মধ্যে ৪৫ হাজার টাকা ফেডারেশন বহন করলেও খেলোয়ারদের নিজেদের ৫০ হাজার টাকা দিতে হবে। দরিদ্র পরিবারে জন্ম নেয়া রোকেয়ার স্বপ্ন যেন ভেঙ্গে যেতে বসে ৫০ হাজার টাকার দিতে না পারায়। বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে প্রকাশিত হয় প্রতিবেদন।
বিষয়টি নজরে পড়ে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামের। তিনি উদ্যোগী হন চাঁপাইনবাবগঞ্জের স্বর্ণকন্যার বিদেশ যাত্রা নিশ্চিত করতে। তার চেষ্টায়, রোকেয়ার জন্য জোগাড় করা হয় ৬০ হাজার টাকা। এরমধ্যে গ্রামীন ট্রাভেলস এর  মালিক মুখলেসুর রহমান দেন ২৫ হাজার টাকা, অধ্যক্ষ এজাবুল হক দেন ২৫ হাজার ও জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম তোফা দেন ১০ হাজার টাকা।
স্বর্নকন্যা রোকেয়া জানিয়েছেন, তিনি সহ ৭ জন খেলোয়ার কিজিকিসস্থানে অনুষ্ঠিত আর্ন্তজাতিক মার্সাল আর্ট প্রতিযোগিতায় অংশ নিতে আজ ২৯ আগষ্ট ঢাকা ছাড়বেন। তিনি তার স্বপ্ন পূরনে সহযাত্রী হওয়ায়, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, সংবাদকর্মী ও তাকে আর্থিক সহযোগিতা করা প্রতিষ্ঠানগুলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, খেলায় ভালো ফলাফল করে লাল সবুজের পতাকা বিশ্ব দরবারে তুলে ধরতে পারি সেই জন্য সবার দোয়া চাই।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7