মুুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ত্যাগেই আজকের বাংলাদেশ -- ইঞ্জিনিয়ার মাহ্তাব উদ্দিন


বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মোঃ মাহ্তাব উদ্দিন বলেছেন, মুুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, তাদের ত্যাগেই আজকের বাংলাদেশ। আর আজকের বাংলাদেশকে মধ্যময়ের দেশে পরিণত করেছেন জননেত্রী শেখ হাসিনা। গতকাল রোববার দুুপরে চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক সোনামসজিদ এলাকায় মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে এ সমাবেশ শাহবাজপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার আব্দুল হামিদ, মোবারকপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইসাহাক আলী, নয়লাভাঙ্গা ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার হযরত আলী, উজিরপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, শাহবাজপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ এমদাদুল হক, সাবেক ছাত্রনেতা মোঃ আনোয়ারুল ইসলাম প্রমুখ।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে চেয়েছিল একটি চক্র। ৭৫’ পরবর্তী সরকার মুক্তিযুদ্ধেও চেতনাকে ভূলন্ঠিত করেছিল। বতর্মান আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। এখন সময় এসেছে  মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সামির হতে হবে।
এর আগে, বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর ও মেজর নাজমুলের মাজার জিয়ারত ও দোয়া মাহফিল করা হয়।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি।


About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7