প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশনের উন্নয়ন কাজ শুরু


নিজস্ব প্রতিবেদক: অবশেষে প্রধানমন্ত্রী প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ রেলষ্টেশনের উন্নয়নের কাজ শুরু হয়েছে। রেল স্টেশনে ট্রেনে উঠা নামায় যাত্রীদের কষ্ট লাঘবে, নির্মিত হচ্ছে নতুন একটি প্লাট ফরম, সেই সাথে রেল স্টেশন এলাকায় ১হাজার ৭’শ ফিটের ৪র্থ লুপ লাইন ও দুটি রানিং রুম নির্মান করা হচ্ছে।
শনিবার এক অনুষ্ঠানের মাধ্যমে এসব উন্নয়ন প্রকল্পের নির্মান কাজের উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য আব্দুল ওদুদ। এসময় তিনি বলেন, বর্তমান সরকার রেলের যাত্রীসেবার মান উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে, চাঁপাইনবাবগঞ্জেও এই উন্নয়নের ছোয়া লেগেছে। এরই ধারবাহিকতায় রেলস্টেশনের উন্নয়ন কাজ শুরু হয়েছে। আর এসব উন্নয়ন কর্মকান্ডের ফলে যাত্রী সাধারণ সুফল পেতে শুরু করেছেন। এসময় তিনি বলেন, চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ পর্যন্ত রেল লাইন সম্প্রসারনের  উদ্যোগ নিয়েছে সরকার, অচিরেই সেই প্রকল্পটির কাজ শুরু হবে।
অনুষ্ঠান স্থলে উপস্থিত রেলওয়ের উদ্ধর্তন কর্মকতার দৃষ্টি আকর্ষন করে সংসদ সদস্য আব্দুল ওদুদ চাঁপাইনবাবগঞ্জে মানুষের জন্য রেলওয়ের টিকিট সংখ্যা বাড়ানোর দাবি জানান।  রেলওয়ের প্রশ্চিম অঞ্চলের জেনারেল ম্যানেজার মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, সদর উপজেলার নির্বাহী অফিসার আলমগীর হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, শিক্ষাবিদ আব্দুল হান্নান।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7