চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে পাঁচশতাধিক রোগীর চোখের চিকিৎসা


চাঁপাইনবাবগঞ্জে চক্ষুশিবিরের মাধ্যমে বিনামূল্যে পাঁচশতাধিক রোগীর চোখের চিকিৎসা ও ১০০ জন রোগীর চোখের ছানি অপারেশনের উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার সদর উপজেলার কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রী কলেজে এ চুক্ষুশিবিরের আয়োজন করে চিকিৎসা সহায়তা কেন্দ্র, চাঁপাইনবাবগঞ্জ । আন্ধেরী হিলফি বন জার্মানী নামে একটি আন্তজাতিক সংস্থা এতে সহযোগিতা করেছে। চুক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে চিকিৎসা সহায়তা কেন্দ্রের সভাপতি ডা. আনোয়ার জাহিদের সভাপতিত্বে বক্তব্য দেন, ইউপি চেয়াম্যান মহসিন আলী, কলেজের অধ্যক্ষ রফিউজ্জামান, ডা. আবুল হাসান, ওমর ফারুক, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা শীষ আহমেদ, চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ অনান্যরা। চোখের ছানি অপারেশনের জন্য নির্বাচিত রোগীদের দিনাজপুরের গাওসুল আজম বিএনএসবি চক্ষু হাসপাতানে বিনামূল্যে অপারেশন করা হবে।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7