বন্ধ চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী রুটের বাস : ভেঙ্গে ভেঙ্গে যাত্রায় যাত্রীদের ভোগান্তি


চাঁপাইনবাবগঞ্জে সোমবার সকাল থেকে রাজশাহী রুটে কোন বাস ছেড়ে যায়নি, রাজশাহী থেকেও কোন বাস ছেড়ে আসেনি। হঠাৎ বাস বন্ধের কারনে এ পথের যাত্রীরা পড়েছেন ভোগান্তিতে। তাদের ভেঙ্গে ভেঙ্গে অটোরিক্সা, সিএনজিসহ ছোট যানে বাড়তি ভাড়া দিয়েই গন্তব্যে যেতে হয়েছে। শিরিন সুলতানা সারমিন নামে এক যাত্রী জানান, সকালে রাজশাহী যাওয়ার জন্য বিশ্বরোডে এসে দেখেন বাস বন্ধ। শুধু শারমিনই নয় এদিন এপথের প্রায় সব যাত্রীকেই চরম ভোগান্তি পোহাতে হয়েছে। এদিকে বাস বন্ধের সুযোগে অটো ও সিএনজি চালকরা এদিন ছিলেন বেশ ফুরফরে মেজাজে, বাড়তে আয় হয়েছে তাদের। তবে বাস বন্ধের বিষয়ে পরিবহন সংস্লিষ্টরা পরিস্কার করে কিছু জানাতে চাননি। তাদের দাবি রাজশাহী থেকেই বন্ধ আছে, চাঁপাইনবাবগঞ্জ থেকে কোন কিছু হয়নি।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7