গোমস্তাপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা প্রশাসন, স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করেছে। উপজেলা  প্রশাসনের গৃহীত কর্মসূচির মধ্যে ছিল তোপধ্বনির মাধ্যমে দিবসের শুভ সূচনা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান, বিশেষ মোনাজাত, হাসপাতালে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশন, শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা। উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার মিজানুর রহমান। বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির, গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস, বীর মুক্তিযোদ্ধা আকতার আলী খাঁন কচি, উপজেলা যুবলীগের সভাপতি রাশেদুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি কাউসার আহমেদ সাগর প্রমূখ। আলোচনা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7