মটর শ্রমিক ইউনিয় : আইয়ুব সভাপতি ও খালেক সম্পাদক নির্বাচিত

চাঁপাইনবাবগঞ্জ জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে আইয়ুব আলী সভাপতি ও সাধারণ সম্পাদক আব্দুল খালেক নির্বাচিত হয়েছেন। 



শনিবার রাত ১টায় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের প্রধান অ্যাডভোকেট সাইফুল ইসলাম রেজা। নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ নাইরুল ইসলাম, সহ-সভাপতি মোঃ হুমায়ন কবির. যুগ্ম-সম্পাদক মোঃ আব্দুল কাদের রাজন, সহ-সম্পাদক হুমায়ুন কবির, কোষাধ্যক্ষ মোঃ তৈমুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোঃ শামিউল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ শামিউল আলম রাজু, প্রচার সম্পাদক মোঃ মমিন আলী, সড়ক সম্পাদক পদে মো. তোসিকুল ইসলাম, মোঃ নুরুজ্জামান মুন্সি, মোঃ গোলাম মোস্তফা, মোঃ জাহাঙ্গীর হোসেন ও মো. সাজারুল ইসলাম কালু। কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, মোঃ এমদাদুল হক খোকন,  মোঃ লোকমান আলী, মোঃ স্বপন আলী ও মোঃ হাবিবুর রহমান। তবে, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় এ পদে মো. রশিদুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7