চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল বুধবার সকালে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে জেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু মঞ্চে দিবসটি উপলক্ষে বিশাল কেক কাটা হয়। এসময় কেক কেটে প্রথমে বীর মুত্তিযোদ্ধা এবং ক্ষুদে শিশুদের খাওয়ান হয়। পরে জেলা প্রশাসনের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শেষে শহীদ সাটু হল এলাকায় জাতির পিতার প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষে  জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) এ কে এম তাজকির-উজ-জামান এবং জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব পুস্পস্তবক অর্পণ করেন । পরে, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, জেলা দায়রা জজ আদালত, চীফ জুডিশিয়াল আদালত, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠন। অপরদিকে, নাচোল উপজেলায় দিবসটি উপলক্ষে সকাল সোয়া ৯টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধু’র আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। পরে, উপজেলা আ.লীগের সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের নেতৃত্বে এক বর্ণাঢ্য মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ডাকবাংলো চত্বরে আলোচনাসভায় মিলিত হয়। এছাড়া পৌর আওয়ামীলীগের উদ্দোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয পতাকা উত্তোলনের পর কেক কাটা হয়। পরে নেতা-কর্মীদের একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ শেষে সেখানে একপথসভা করে।
 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7