সোনামসজিদে মারামারিতে আহত ৯

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ বালিয়াদিঘিতে জমিজামা বিরোধের জেরে দম্পতিসহ ৯ জন আহত হয়েছে। এ নিয়ে বুধবার রাতে কারিম আলি বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দিয়েছেন। এজাহার সূত্রে জানা গেছে- দীর্ঘদিন ধরে জমিজামা সংক্রান্তের রাস্তা নিয়ে প্রতিপক্ষ আজিজুল, শফিকুল, তোফু, সোলেনুর ও নাজিরা বেগমের সঙ্গে বিরোধ চলে আসছে। এরই জেরে বুধবার বিকেলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কারিমের বাড়িতে হামলা চালায় তারা। এ সময় কারিমের পিতা সিদ্দিক আলি ও মাতা জিনিয়া বেগমকে দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করে। একই সময় বোন সিনিয়ারা বেগমকে এলোপাথাড়িভাবে মারপিট করে গুরুতর জখম করে।

পরে স্থানীয়দের সহযোগীতায় তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পাশাপাশি অন্যান্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। কারিম আলি অভিযোগ করে বলেন, জমি-জামার রাস্তা নিয়ে দ্বন্দ্ব বাধানোর উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে প্রতিপক্ষরা। এ ঘটনায় তিনি স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আহতদের মধ্যে সিদ্দিকের মাথায় ও জিনিয়ার বেগমের মুখোমন্ডল জখম হয়েছে। বর্তমানে তাদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। এ বিষয়ে ঘটনার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার এস আই আবদুল গনি জানান, ঘটনাটি তদন্ত চলছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7