রহনপুর ঘুরে গেলেন, রেলমন্ত্রী : পূর্ণাঙ্গ রেলবন্দরে রুপান্তরের আশ্বাস


চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে পূর্ণাঙ্গ রেলবন্দর স্থাপন সহ এলাকাবাসীর করা বিভিন্ন দাবী পূরণের আশ^াস দেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন। তিনি শুক্রবার বিকেলে রহনপুর রেলস্টেশন পরিদর্শনে এ ঘোষনা দেন। এসময় তিনি বলেন বাংলাদেশ-ভারত-নেপাল ভুটানের সাথে রেল যোগাযোগ এ রহনপুর রেলবন্ধর দিয়েই হবে। সেদিক বিবেচনায় রহনপুরে পূর্ণাঙ্গ রেলবন্দর গড়ে তোলা হবে।

এসময় মন্ত্রী বলেন, এই এলাকার কৃষকদের উৎপাদিত কৃষিপন্য যাতে সহজেই ও কম খরচে কৃষকরা ঢাকাসহ দেশের অভ্যান্তরে পরিবহন করতে পারে, সেজন্য ট্রেনের সাথে অতিরিক্ত বগি সংযুক্ত করা হবে। রহনপুরের কৃষকরা দ্রুতই এ সুবিধা পাবেন। এছাড়াও মন্ত্রী করোনাকালে বন্ধ হয়ে যাওয়া ট্রেনসমূহ দ্রুত চালুর আশ^াস দেন।
এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য ডা. শামিলউদ্দিন আহমেদ শিমুল, জেলা আওয়ামীলীগের সহসভাপতি জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ^াস, রেলপথ মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজাসহ অনান্যরা।  

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7