রহনপুর ইউপি নির্বাচন : আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাঠে তোফিজুল মাস্টার

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেতে দিনরাত গণসংযোগে ব্যস্ত রয়েছেন রহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও বংপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফিজুল হক। প্রতিদিনই তিনি রহনপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের পাড়া-মহল্লায় বেড়াচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে। দোয়া কামনা করছেন। আগামী নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। এ প্রতিনিধির সাথে আলাপকালে তোফিজুল হক বলেন, তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। দীর্ঘদিন ধরে দলের সাথে রয়েছেন। তিনি আশা করছেন জননেত্রী শেখ হাসিনা তার কর্মের মূল্যয়ন করে তাকে মনোনয়ন দিবেন। গণসংযোগকালে তার সাথে থাকছেন, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।
 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7