মহান স্বাধীনতা দিবসে বীর মুক্তিযোদ্ধাদের জেলা প্রশাসনের সংবর্ধনা

শাহনেওয়াজ দুলাল, নাগরিক সাংবাদিক:  মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে চাঁপাইনবাবগঞ্জ জেলার বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবার সদস্যদের সংবর্ধনা জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন। 

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির অডিটোরিয়ামে শুক্রবার সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।   

 

সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দেন, জেলা প্রশাসক মঞ্জরুল হাফিজ, অতিরিক্ত জেলা প্রশাসক( রাজস্ব) দেবেন্দ্রনাথ ওরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার মাহাবুব আলম খান,বীর মুক্তিযোদ্ধা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ৭১ এর ঘাতক দালাল নির্মুল কমিটির সভাপতি এ্যাডঃ আব্দুস সামাদসহ অনান্যরা

শেষে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে উপহার দেওয়া হয়।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7