স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশ : চাঁপাইনবাবগঞ্জে শোভাযাত্রা

স্বাধীনতার সুবর্ণজয়ন্তিতে স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তোরনে চাঁপাইনবাবগঞ্জে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে আলোচনা সভায় জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বাংলাদেশের  উন্নয়ন যাত্রার বিভিন্ন দিক তুলে ধরে, সবাইকে দেশের অগ্রযাত্রার নিজ নিজ অবস্থান থেকে আতœনিয়োগের আহ্বান জানান। অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী এনামুল হক, সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মুহাম্মদ নজরুল ইসলাম সহ অনান্যরা।
এদিকে জেলা প্রশাসকের কার্যালয়ের পাশে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার বিভিন্ন দিক তুলে ধরতে মেলার আয়োজন করা হয়েছে। দুই দিনের এ মেলার বিভিন্ন স্টলে, সরকারি বিভিন্ন দপ্তর তাদের উন্নয়ন কার্যক্রম ও সেবার বিভিন্ন দিক তুলে ধরছেন।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7