করোনাকালে চাঁপাইনবাবগঞ্জে ত্রান কার্যক্রমসহ সার্বিক বিষয় সমন্বয়ে তিন বৈঠক

করোনাকালে চাঁপাইনবাবগঞ্জে সচেতনা সৃষ্টি, সরকারের ত্রান কার্যক্রমসহ সার্বিক দিক সমন্বয়ে সোমবার সংস্লিষ্টদের নিয়ে তিন বৈঠক করেছেন মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রনালয়ের সচিব রওনক মাহমুদ। জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।
সোমবার সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়, এতে জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আব্দুল রাকিব, সিভিল সার্জল ডা. জাহিদ নজরুল চৌধুরীসহ জেলার সরকারি বিভিন্ন দপ্তরের প্রধানরা অংশ নেন। বৈঠকে জেলার উৎপাদনমুখী কার্যক্রম যাতে কোন ভাবেই ব্যাহত না হয় সে বিষয়কে সংস্লিষ্টদের নিয়মিত মনিটরিং করার নির্দেশ দেওয়া হয়।
দুপুর ১২টার দিকে একই স্থানে ত্রান বিতরন কার্যক্রম নিয়ে সংস্লিষ্টদের সাথে কথা বলেন, সচিব রওনক মাহমুদ। এসময় তিনি ত্রান বিতরনে যেন কোন ধরনের অনিয়ম না হয়, সে বিষয়ে সবাইকে সজাগ ও তদারিক করার নির্দেশনাদেন।
এদিকে  দুপুর আইড়টায় ৩য় বৈঠকটি অনুষ্ঠিত হয়, এতে সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল,  নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসিসহ অনান্যরা উপস্থিত ছিলেন। সভায় হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা সহ সামাজিক দূরত্ব নিশ্চিত করতে সবার সহযোগিতা কামনা করেন সচিব।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7