গোমস্তাপুরে কর্মহীন ও অসহায়দের মাঝে বিএনপির খাদ্য সহায়তা প্রদান


করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর বিএনপির নেতৃবৃন্দ। সোমবার সকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ের সামনে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক আসাদুল্লাহ আহমদ, রহনপুর পৌর বিএনপির সাবেক আহ্বায়ক এনায়েত করিম তৌকি, যুবদল নেতা সাইফুল ইসলাম ডাবলু, আতিকুল ইসলাম, ছাত্রদল নেতা মোহাম্মদ আবদুল্লাহ প্রমূখ। আজ ১২০ জন কে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পর্যায়ক্রমে সর্বমোট ৪৫০ জনকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। উল্লেখ্য বিএনপি নেতা আসাদুল্লাহ আহমদ ও এনায়েত করিম তৌকির ব্যক্তিগত অর্থায়ন ও শুভাকাংখিদের সহযোগীতায় এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7