করোনাকালে মাঠে থাকা গ্রামপুলিশসহ সংস্লিষ্টরা পেলেন পিপিই


করোনাকালে হোম কোয়ারেন্টাইনসহ গ্রামগঞ্চে সামাজিক দূরুত্ব নিশ্চিত করাসহ দিনরাত মাঠে কাজ করে যাচ্ছে গ্রাম পুলিশ সদস্যরা। সেই সাথে ইউনিয়ন গুলো থেকে ত্রান কার্যক্রম পরিচালনা করাসহ সর্বক্ষনিক দ্বায়িত্ব পালন করছেন ইউনিয়ন চেয়ারম্যানসহ সংস্লিষ্ট কর্মকর্তারা। তাদের স্বাস্থ্যঝুকির কথা বিবেচনায় নিয়ে পিপিই প্রদান করা হয়েছে।
রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ চত্বরে ১৩৭জন গ্রাম পুলিশ, চেয়ারম্যান ও সংস্লিষ্ট কর্মকর্তা মিলিয়ে ২৮০ জনকে পিপিই প্রদান করা হয়। পিপিই প্রদানের সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেনসহ অনান্যরা।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন বলেন, করোনাকালে হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরনে গ্রাম পুলিশ মুখ্য ভুমিকা পালন করে আসছে।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7