চাঁপাইনবাবগঞ্জে নতুন করে ২০জনের করোনা সনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে করোনা সনাক্ত হয়েছেন ২০ জন। এরমধ্যে স্বাস্থ্যবিভাগের এককর্মী ও এক শিশু রয়েছেন। নতুন ২০জনের ১৯ জনই চাঁপাইনবাবগঞ্জ সদরের বাসিন্দা, অন্যজন নাচোল উপজেলার।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানিয়েছেন সোমবার ১৭৮জনের করোনা পরিক্ষার ফলাফল এসেছে। এরমধ্যে ২০ জনের পজিটিভ ফল আসে। করোনা  সনাক্ত ২০ জনের মধ্যে একজন ৭ বছর বয়সী শিশু রয়েছে, এছাড়াও নাচোলের বাসিন্দা সনাক্ত ব্যাক্তি স্বাস্থ্যবিভাগের কর্মী। তিনি চাঁপাইনবাবগঞ্জে দ্বায়িত্ব পালন করতেন। এছাড়াও সনাক্তদের মধ্যে ২-৩ জন নারী থাকতে পারে বলেও জানান তিনি।


সিভিল সার্জন বলেন, আমরা ২০ জনের করোনা পজিটিভ ফলাফল হাতে পাওয়ার পর তাদের সাথে যোগাযোগ করে উপসর্গ আছে কিনা খোঁজ খবর নিয়েছি, অধিকাংশই উপসর্গহীন। তাদের নিজ নিজ বাড়িতে রেখে চিকিৎসার প্রযোজনীয় পদক্ষেপ নেওয়া হয়েছে।


আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7