করোনাকালে মানবিকতার উদহারন চাঁপাইনবাবগঞ্জের লিংকন


করোনাকাল যেন আমাদের সবকিছুই উলটপালট করে ফেলেছে। কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর কথা বেভে অনেকই এগিয়ে এসেছেন। সরকারিভাবে যেমন বিভিন্ন সহায়তা কার্যক্রম দেশের সবখানে চালানো হচ্ছে, তেমনি এগিয়ে এসেছেন অনেকে ব্যাক্তি ও সাংগঠনিকভাবে। তেমনি ঢাকার ধানমন্ডী জিগাতলা এলাকায় এক ব্যাক্তি পর্যায়ের উদ্যোগ কর্মহীন মানুষের  মুখে প্রতিদিনই একটুখানিক প্রশান্তি এনে দেয়। এ মানবিক উদ্যোগের উদ্যোক্তা চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তান সাবেক ছাত্রনেতা ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য কামরুল হাসান লিংকন। 

লিংকনের এ উদ্যোগ অনেকেই তার সাথে কাজ করতে অনুপ্রানিত করেছে, ইতিমধ্যে তার সাথে যুক্ত হয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসি আইয়ের প্রেসিডেন্ট শেখ ফজলে ফাইম ও ন্যান্সী জাহারা বিনতে মুসা দম্পতির বড় মেয়ে শেখ যাহরাত মানহা ও তার চাচাতো ভাইবোনসহ পুরো জয়ধ্বনী ফাউন্ডেশন।
 
এ বিষয়ে কামরুল হাসান লিংকন জানান, শুরুটা প্রায় ১০০ প্যাকেট দিয়ে শুরু হলেও রোজার মাস জুড়ে এ সংখ্যাটা প্রতিদিনই বেড়েছে, এখন ৪০০- ৫০০ প্যাকেট প্রতিদিনই খাবার বিতরন করছি আমরা। আমার এ কাজে সবসময়ই আমার বন্ধবান্ধব, স্বজনরা, প্রিয়জনরা পাশে ছিলেন। বিশেষ করে সবময়ই এ উদ্যোগের সামনে থেকে কাজ করে গেছেন তৌহিদ হোসেন, স¤্রাট,  রাসেল, ইমরাম, তাপসসহ আমরা অনেক বন্ধু। এছাড়াও উদ্যোগটা  চলমান রাখতে আর্থিক সহযোগিতাও করেছেন বড়ছোট অনেক কাছের মানুষ, তাদের সবার প্রতি আম কৃতজ্ঞ। এই কার্যক্রম চলমান রাখার ব্যাপারে আমি সর্বচ্চো চেষ্টা করে যাব। যতদিন করোনাকাল থাকছে ততদিন এ উদ্যোগ থাকবে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7