করোনাদূর্গতদের ত্রাণ পৌর এলাকায় সাহায্যের আওতায় ১২,৭১৫ পরিবার

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ১৫টি ওয়ার্ডে করোনায় ক্ষতিগ্রস্থ দেড় হাজার পরিবারের মাঝে ৮ম দফায় সরকারী সাহায্য হিসেবে প্রাপ্ত চাল বিতরণ করেছে। বৃহস্পতিবার(৩০’এপ্রিল) সকালে পৌর ভবনে পরিবার প্রতি ১০ কেজি করে চাল বিতরণ শুরু করা হয়।এসময় উপস্থিত ছিলেন মেয়র নজরুল ইসলাম,ত্রাণ বিতরণ কমিটি আহব্বায়ক কাউন্সিলর জিয়াউর রহমান আরমান,সদস্য কাউন্সিলর আব্দুল বারেক,এনামুল হক,সদস্য সচিব গোলাম ফারুক,ট্যাগ অফিসারের প্রতিনিধি উপসহকারী কৃষি কর্মকর্তা আমানুল্লাহ সহ অনান্য কাউন্সিলর ও সংশ্লিষ্টরা।
পৌর ত্রাণ বিতরণ কমিটি আহব্বায়ক জানান, ইতিমধ্যে ৭টি ধাপে পৌর এলাকায় সরকারী সাহায়্যের (জিআর চাল) ৮৭ টন চাল ৮ হাজার ৭০০পরিবারের মাঝে বিতরণ সম্পন্ন হয়েছে। এই ১৫ টন বিতরণ শুরু হয়েছে। এছাড়া ৫ দফায় ২ হাজার ৫১৫ পরিবারের মাঝে সরকারী সাহায্য হিসেবে প্রাপ্ত নগদ টাকা (জিআর ক্যাশ ও শিশুখাদ্য বাবদ প্রাপ্ত ক্যাশ) থেকে খাদ্যপণ্য কিনে বিতরণ করা হয়েছে।
আহব্বায়ক বলেন,সব মিলিয়ে এখন পর্যন্ত পৌর এলাকায় ১২ হাজার ৭১৫ পরিবার পৌরসভার মাধ্যমে একবার করে ত্রাণের আওতায় এসেছে। পরবর্তী ধাপে ত্রাণ প্রদানের জন্য তালিকা জমা দেয়া হয়েছে। বরাদ্দ পেলে বিতরণ করা হবে।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7