প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীঘ্যায়ু কমানায় সবার দোয়া চেয়ে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগ সাবেক সভাপতি ফাইজার রহমান কনক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীঘ্যায়ু কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, তিনি ঈদ শুভেচ্ছা বার্তায় এ দোয়া কামনা করেন।

সাবেক এ ছাত্রলীগ নেতা ঈদ শুভেচ্ছা বার্তায় লেখেন, ‘‘চাঁপাই নবাবগন্জ বাসিকে জানায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ মোবারক’’ ।

শুভেচ্ছা বার্তায় তিনি আরো উল্লেখ করেন এই সংকটময় সময়ে দেশরত্ন শেখ হাসিনা যেই ভাবে একক চিন্তা ধারায় বাংলাদেশ সকল মানুষ কে করোনা ভাইরাস এর সংক্রমন থেকে সুরক্ষা রাখার জন্য এবং যারা ইতি মধ্যেই আক্রান্ত হয়েছে তারা এবং তাদের পরিবারের যে কোন সমস্যা না হয় তা দেখার জন্য সেই এলাকার আওয়ামীলীগ নেতা,সংসদ সদস্য, স্থানীয় প্রশাসন কে নির্দেশ প্রদান করেছেন ও নিজেই পুরো বিষয়টি তদারকিও করছেন।

আসুন আমরা সকলে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলি এবং এই প্রাণ ঘাতক করোনা ভাইরাস এর মোকাবিলা করি।আতঙ্কিত না হয়ে সচেতন হয়। সচেতনতায় এখন এক মাত্র উত্তম ঔষধ।

এছাড়াও তিনি করোনাকালে কর্মহীনদের পাশে দাঁড়ানো সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সাবেক এ ছাত্রনেতা উল্লেখ করেন এই রমজান মাস জুড়ে যে যার অবস্থান থেকে প্রকাশ্য ও গোপনে কর্মহীন হয়ে পড়া অসহায়, নিজ নিজ আত্বীয় সজন, পাড়া প্রতিবেশী, বন্ধু, ছোট ও বড় ভাই দের পাশে দাঁড়িয়েছেন, তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানায়। আমাকে আমার পরিবার, বন্ধু, ছোট-বড় ভাই এবং সকল শুভাকাঙ্খীদের যে ভাবে উৎসাহ ও সহযোগীতা করেছেন তাঁদের সকলের প্রতি কৃতজ্ঞ।

পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এর সুস্থতা ও দৃর্ঘ্যায়ু কামনা করে সকলের কাছে দোয়া চাই।

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
জয়তু দেশরত্ন শেখ হাসিনা।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7