চাঁপাইনবাবগঞ্জে মার্কেট এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

চাঁপাইনবাবগঞ্জ শহরের নিউমার্কেট,শহীদ সাটু হল মার্কেট সহ প্রধান বিপনী বিতাণ এলাকাগুলোতে শনিবার(২৩’মে) দুপুরে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে পূর্বে বারবার সতর্ক করার পরও স্বাস্থ্যবিধি মেনে দোকান পরিচালনা না করার  দায়ে ৪টি দোকান মালিককে ১৭ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া মাস্ক না পরার দায়ে দু’জনকে ২শ’ টাকা অর্থদন্ড প্রদান করে তা আদায় করে আদালত।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত না করে ব্যবসা পরিচালনার অভিযোগে ২টি গার্মেন্টস দোকান মালিককে ৫ হাজার টাকা করে, ১টি ঘড়ির দোকান  মালিককে ৫ হাজার টাকা ও ১টি চশমার দোকান মালিককে ২ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া মাস্ক না পরার দায়ে দু’জনকে ২শত টাকা করে অর্থদন্ড প্রদান করা হয়।
এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সাইফুল ইসলাম আরও বলেন, জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যহত থাকবে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7