শিবগঞ্জে পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

 স্বজনদের আহাজারি
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমরপুর খোঁচপাড়ার পাগলা নদীতে বৃহস্পতিবার দুপুরে এ দূর্ঘটনা ঘটে।
তারা হলো, উপজেলার শ্যামপুর ইউনিয়নের খোঁচপাড়া ওমরপুরের মেসের আলীর ছেলে জাহিদ হাসান (১১) ও একই গ্রামের মিতউর রহমানের ছেলে শাহসাদ হোসেন (০৯)। তারা দুই জনই স্থানীয় একটি নুরারী মাদ্রাসার শিক্ষার্থী ও সম্পর্কে মামাতো ফুফাতো ভাই।

শ্যামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল ইসলাম জানান, বাড়ির অদূরেই  নদী হওয়ায় শিশু দুইটি সেখানে গোসল করতে গিয়ে ডুবে যায়। বিষয়টি জানতে পেরে স্থানীয়রা নদী থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে। তাদের দাফনের প্রস্তুতি নেয়া হয়েছে।
এমন দূর্ঘটনার কারন সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, আগে নদীতে পানি ছিলো না, কিন্ত এখন নদী খনন করায় গভিরাতা বেড়েছে, এটা বুঝতে না পারায় এমন দূর্ঘটনা ঘটছে। আগেই এক শিশু মারা গিয়েছিল।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7