গোমস্তাপুরে সংবাদ প্রকাশ করায় ফেসবুকে হুমকি; সাংবাদিকদের জিডি

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সংবাদ প্রকাশ করায় ফেসবুকে হুমকির অভিযোগ এনে সাধারণ ডায়রি করেছে গোমস্তাপুর উপজেলার দুটি সাংবাদিকদের সংগঠন। গত ৫ ও ৬ মে গোমস্তাপুর উপজেলা প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাব (রহনপুর প্রেসক্লাব)এর পক্ষ থেকে রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রে জিডি ২ টি দায়ের করা হয়।
উল্লেখ্য গত ১৯  ও ২০ এপ্রিল বিভিন্ন সংবাদ মাধ্যমে রহনপুর ইউপির(সাময়িক বরখাস্তকৃত) চেয়ারম্যান শাহ আল শফি আনসারীর করোনা দূর্যোগের মধ্যে এলাকা ছেড়ে আমেরিকায় পাড়ি জমানো সংক্রান্ত সংবাদ প্রকাশ হলে ওই ইউপি চেয়ারম্যানের ভাতিজা ও রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারী এবং রহনপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী প্লাবনের দেয়া দুটি পোষ্টে তাদের কর্মী সমর্থকরা অশালীন মন্তব্য, অকথ্য ভাষায় গালিগালাজ সহ পরোক্ষভাবে হুমকি প্রদান করে। এর প্রেক্ষিতে দুটি সাংবাদিক সংগঠন যৌথ ভাবে প্রতিবাদ সভা করে জড়িত সংশ্লিষ্টদের  নিঃশর্ত ক্ষমা প্রার্থনার জন্য এক সপ্তাহের সময় দিলেও তারা ক্ষমা প্রার্থনা না করায় সাংবাদিকদের নিরাপত্তার জন্য এ সাধারণ ডায়রী দায়ের করা হয়।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7