ঢাকা ফেরত তিন রাজমিস্ত্রির করোনা সনাক্ত : জেলায় করোনা সনাক্তের সংখ্যা দাঁড়াল ৪৯

চাঁপাইনবাবগঞ্জে নতুন করে আরো ৩জনের করোনা সনাক্তের খবর জানিয়েছে স্বাস্থ্যবিভাগ। সনাক্ত হওয়া তিন জনের মধ্যে একজন শিবগঞ্জের ও দুইজন গোমস্তাপুরের বাসিন্দা,  তারা ঢাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। নতুন করে তিনজন সনাক্ত হওয়া নিয়ে চাঁপাইনবাবগঞ্জে মোট করোনা সনাক্ত রোগির সংখ্যা দাঁড়াল ৪৯ জনে। এরমধ্যে প্রথম দুইজন সুস্থ হয়েছেন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল ইসলাম নতুন করে তিনজন করোনা সনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান সনাক্ত হওয়া সকলেই উপসর্গহীন বলেও জানিয়েছেন তিনি।
আমাদের গোমস্তাপুর প্রতিনিধি আসাদুল্লাহ আহমেদ জানান, করোনা সনাক্ত গোমস্তাপুরের দুইজনের বাড়ি রহনপুর পৌর এলাকার খয়রাবাদ মহল্লায়। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা ৭ এ দাঁড়ালো।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সারওয়ার জাহান জানান, মঙ্গলবার বিকেলে রাজশাহী থেকে প্রাপ্ত রিপোর্টে তাদের ২ জনের দেহে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। নতুন আক্রান্ত দুজনের মধ্যে এক জনের বয়স ২১ বছর ও অপর জনের ৩৫ বছর। তারা ২ জন ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসে। করোনা আক্রান্ত ২ জনের বাড়ি সহ আশে পাশের ১০ টি বাড়ি লক ডাউন করা হয়েছে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7