করোনাকালে প্রশাসনের পাশাপাশি কাজ করছে স্বেচ্ছাসেবকরা

করোনাকালে প্রশাসনের পাশাপাশি সচতেনা সৃষ্টিসহ নানা প্রয়োজনেই মাঠে দিনরাত কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবকরা। গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নে কাজ করা স্বেচ্ছাসেবকরা অনেকটা অনুকরনী হয়েছে। গত একমাস ধরে তারা করোনা সেচেতনা সৃষ্টি, হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, প্রাপ্তিষ্ঠানিক কোয়ারেন্টাইন পরিচালনায় প্রশাসনকে সহায়তা করাসহ নানা কাজ করেছেন। আর একমাস সময় অতিক্রান্ত হওয়ায় রবিবার মতবিনিময় সভা অনুষ্ঠিত সংস্লিষ্টদের নিয়ে। মতবিনিময়ে অংশ নেন, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট চন্দন কর, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান, করোনা প্রতিরোধে ওই ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক ইফতে খাইরুল হক, সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান লালু , স্বেচ্ছাসেবকদের আহ্বায়ক এম কবির, সদস্য সচিব তুহিন অনেকে। মতবিনিময়ে গত একমাসের কাজের নানা অভিজ্ঞতার কথা তুলে ধরেন সবাই।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7