চাঁপাইনবাবগঞ্জে নতুন সনাক্ত তিন, জেলায় মোট করোনা সনাক্ত ১৪ জন


চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার নতুন করে ৩জন সনাক্ত হওয়ার খবর মিলেছে। এই নিয়ে জেলায় মোট করোনা সনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৪ জনে।
নতুন সকাক্ত হওয়াদের মধ্যে রয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার টিকরামপুর এলাকার এক বাসিন্দা, তিন মাওয়া রেলওয়ে প্রকল্পে কাজ করতেন, সেখান থেকে চাঁপাইনবাবগঞ্জে আসলে গত ২৭ এপ্রিল তার নমুনা নেওয়া হয়েছিল, অরেকজন ৩৮ বছর বয়সী পেশায় রাজমিস্ত্রি, তার বাড়ি সুন্দরপুর ইউনিয়নে, তিনি নারায়নগঞ্জ থেকে এসেছিলেন, তারও নমুনা সংগ্রহ করা হয়েছিল ২৭ এপ্রিল । অন্যজন নাচোল  উপজেলার, পৌরসভার ৭ নং ওয়ার্ডের ১২ বছর বয়সী এক কিশোর। তার নমুনা সংগ্রহ করা হয়েছিল ৩ মে।
এদিকে বুধবার সনাক্ত হওয়া ৯ জনের সংস্পর্শে আশাদের নিহ্নিত করে নমুনা সংগ্রহ কাজ শুরু করেছে স্বাস্থ্যবিভাগ। সনাক্ত হওয়া সবাইকে হোম কোয়েন্টাইন নিশ্চিত করতে উপজেলা প্রশাসনসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ সংস্লিষ্টরা তদারকি করছেন।
চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, বুধবার সনাক্ত হওয়া ৯জনের কনাক্ট ট্রেসিং করে নমুনা সংগ্রহের কাজ শুরু হয়েছে, সেই সাথে সনাক্ত হওয়াদের চিকিৎসা চলছে।

এদিকে সদর উপজেলার রানিহাটিতে করোনা সনাক্তের পরিবারকে খাদ্যসামগ্রী পৌচ্ছে দিয়েছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন আলী। এছাড়া সকান্ত হওয়া পরিবারের পাশের বাড়িটির সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলায়, তাদেরও খাদ্যসামগ্রী পৌচ্ছে দেয়া হয়।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7