রহনপুরে রাস্তা বন্ধের প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলা

রহনপুর পৌর এলাকার বাগদুয়ার পাড়ায় রাস্তা বন্ধের প্রতিবাদ করায় রহনপুর পৌরসভার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম জিল্লার রহমান জাল্লুর ছেলে মোর্ত্তুজা (৩৫) কে পিটিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষরা। গত বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহতের বড় ভাই আমির আলী বাদী হয়ে গোমস্তাপুর একটি মামলা দায়ের করেছে। এদিকে ঘটনায় মূল অভিযুক্ত একই পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে আলহাজ¦ আকবর আলী(৫৫)কে আটক করেছে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, রহনপুর পৌর এলাকার বাগদুয়ার পাড়ার মৃত আব্দুস সাত্তারের ছেলে আলহাজ¦ আকবর আলী মহল্লায় বসবাসকারীদের চলাচলের একমাত্র সড়কে টিন দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম জিল্লার রহমান জাল্লুর ছেলে মোর্ত্তুজা এ ঘটনার প্রতিবাদ করলে তাকে প্রতিবেশী আকবর ও তার স্ত্রী সাবিনা এবং পালিত পুত্র নাইম বহিরাগত কয়েকজনকে নিয়ে বেদম মারধর করে। গুরুত্বর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করে।  মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক কামরুজ্জামান জানান, মামলার প্রাথমিক তদন্ত সম্পন্ন হয়েছে। এজাহারভূক্ত মূল আসামী কে আটক করা হয়েছে। অন্যরা পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত আছে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7