গোমস্তাপুরে মাইক্রোবাস উল্টে নিহত ১ আহত ২


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় নিয়ন্ত্রন হারিয়ে মাইক্রোবাস উল্টে মোহাম্মদ আলী (৩৫) নামে একজন নিহত হয়েছে। নিহত মোহাম্মদ আলী চৌডালা ইউনিয়নের বসনীটৌলা গ্রামের পাতু শেখের ছেলে। রবিবার সকালে উপজেলার বোয়ালিয়া- চৌডালা সড়কের বসনীটোলা গ্রামে এ দূর্ঘটনা ঘটে।
দূর্ঘটনায় মোহাম্মদ আলীর সাথে মাইক্রোতে থাকা তার মা তারা বেগম (৫৫) ও তার ভাবী নাসিমা বেগম (৪০) আহত হয়েছেন। তাদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এ চিকিৎসা দেয়া হয়েছে।
গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, নিহত মোহাম্মদ আলী তার মা ও ভাবীকে নিয়ে অসুস্থ সন্তানকে দেখতে মাইক্রোবাসযোগে চৌডালার উদয়নগর গ্রামে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রয় হারিয়ে মাইক্রোটি খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা মাইক্রোর নিচে চাপা পড়া মোহাম্মদ আলী উদ্দার করে। ঘটনাস্থলেই সে মারা গিয়েছিল। অন্যদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে এ চিকিৎসা দেয়া হয়েছে।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7