আঞ্চলিক উদ্যোনতত্ব গবেষনা কেন্দ্রের জনবল সংকট কাটাতে উদ্যোগী এমপি জেসি

চাঁপাইনবাবগঞ্জের আঞ্চলিক উদ্যোতত্ব গবেষনা কেন্দ্রের জনবল সংকট কাটাতে উদ্যোগী হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। তিনি বুধবার আঞ্চলিক উদ্যোতত্ব গবেষনা কেন্দ্র পরিদর্শনে এসে কেন্দ্রেটির বিভিন্ন দিকের খোঁজ খবর নেন। এসময় তাকে জনবল সংকট ও অবকাঠামোগত নানা সমস্যার কথা তুলে ধরেন সেখানকার বিজ্ঞানীরা।
পরে সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি চাঁপাইনবাবগঞ্জের আমের উন্নয়নে কাজ করা প্রতিষ্ঠানটি আরো দক্ষতা বাড়াতে জনবল সংকটদূরকারা সহ অবকাঠামোগত উন্নয়নের তিনি উদ্যোগী হবেন বলে জানান।
পরে তিনি আম গবেষনা কেন্দ্রের বিভিন্ন গবেষনা মাঠ ঘুরে দেখেন ও সাম্প্রতিক সময়ে ঝড়ে আমের ক্ষয়ক্ষতির বিষয়ে খোঁজখবর নেন। এসময় তার সাথে ছিলেন, আঞ্চলিক উদ্যোতত্ব গবেষনা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা নজরুল ইসলাম, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড.জমির উদ্দীনসহ অনান্যরা





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7