চাঁপাইনবাবগঞ্জে ট্রাক্টর-ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী তরুন নিহত, সঙ্গী আহত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ট্রাক্টর-ট্রলির ধাক্কায় ওসমান গনি(১৮) নামে মোটরসাইকেল আরোহী এক তরুন নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন জুয়েল(২৮) নামে একই মোটরসাইকেল আরোহী তার সঙ্গী। শুক্রবার(২৯’মে) বিকেল চারটার দিকে হোসেনডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের নিকট এ ঘটনা ঘটে। নিহত ওসমান গনি চাঁপাইনবাবগঞ্জ শহরের আরামবাগ মহল্লার আজিজুল হকের ছেলে। আহত জুয়েল একই মহল্লার তাজিমুল ইসলামের ছেলে। মাথায় গুরুতর চোট লাগায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী পাঠানো হয়েছে।
সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মনিরা মাহফুজা ও সদর থানার উপপরিদর্শক (এসআই) আমির সোহেল ঘটনাটি নিশ্চিত করেছেন। উপপরিদর্শক সোহেল বলেন, সরু সড়কে খালি ট্রলি ওভারটেক করার সময় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বিকেল সাড়ে পাঁচটার দিকে সদর হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক এসময় ওসমান গনিকে মৃত ঘোষনা করেন ও জুয়েলকে রাজশাহী রেফার্ড করেন। পুলিশ ট্রলিটি আটক করলেও চালক পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধিন বলে জানান উপপরিদর্শক সোহেল।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7