ইটকাঠের রাজধানীতে চাঁপাইনবাবগঞ্জের লিংকনের মানবিকতার গল্প : রমজানে হাজারো অভুক্ত পেয়েছেন আহার

করোনাকালে কর্মহীন হাজারো মানুষ। ইটকাঠের রাজধানীতে কেউ মুখ খুলেন আবার কেই খুলতে পারেন না। সরকারি বেসরকারি পর্যায়ে নানা উদ্যোগ আছে। অনেকই এগিয়ে কর্মহীনদের সহায়তায়। তেমনি একজন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সন্তান, সাবেক ছাত্রনেতা যুবলীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য,এফবিসিসিআই মেম্বার মোঃ কামরূল হাসান লিংকন। তিনি প্রথম রমজান থেকে অসহায় এবং দুস্থ মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন। ৩০ রমজান শেষে প্রায় ১০ হাজারের বেশি অসহায় মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন তিনি।

কামরুল হাসান লিংকন তার বন্ধুদের সহযোগিতায় প্রথম রমজান থেকেই ধানমন্ডি-ঝিগাতলা এলাকায় খাবারের খোঁজে থাকা অসহায় দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরণ করছেন। আর তার এই উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন আরও বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং সাধারণ মানুষ।
লিংকন বলেন, প্রথম রমজান থেকে পথচারীদের উদ্দেশ্যে ইফতারির আয়োজন শুরু করি ছোট পরিসরে। আমার এই উদ্যোগ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের মনে নাড়া দিয়েছে। অনেকেই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে আমাকে সহযোগিতা করছে। আমার পাশে থেকে সার্বক্ষনিক সহযোগীতা করছে তৌহিদ হোসেন, সম্রাট, রাসেল, ইমরান, তাপস সহ আমার বন্ধু’রা ও বড় এবং ছোট ভাইয়েরা দেশ ও বিদেশ থেকে অর্থ দিয়েছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। আমি সবার কাছে দোয়া চাই  যেন এভাবেই অসহায় মানুষের কল্যানে কাজ করে যেতে পারি।


আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7