গোমস্তাপুরে দুই আদিবাসী নারীকে হত্যা চেষ্টার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নে পূর্ব শত্রুতার জেরে দুই আদিবাসী নারী কে ধারালো অস্ত্র দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে । আদিবাসী নারীরা হলেন ওই ইউনিয়নের জশৈল আদিবাসী পল্লীতে মৃত সুধীর  মালাকারের স্ত্রী শ্রীমতি জামিনী বালা(৬২) ও কন্যা শ্রীমতি বেলি রানী(২৪)। এ ঘটনায় শুক্রবার বিকেলে বেলী রানী গোমস্তাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগে জানা যায়, গত বৃহস্পতিবার রাতে পূর্ব শত্রুতার জেরে ওই এলাকার মৃত হাশিম উদ্দিনের ছেলে ইমরানসহ কয়েকজন বেলী রানীর উপর হামলা ও শ্লীলতাহানির চেষ্টা করে। মেয়েকে রক্ষার্থে মা জামেনী বালা ছুটে আসলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দূর্বৃত্তরা। এ সময় বেলী রানীর চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী ওই দুই আদিবাসী নারী কে সেখান থেকে উদ্ধার করে বৃহস্পতিবার রাতেই গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা ও গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক মোতাহার হোসেন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7