চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নারীসহ তিন জনের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের সাইদুর রহমানের ছেলে মামুন আর রশিদ (৩৫),একই উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের পারকৃষ্ণগোবিন্দপুর গ্রামের ফারুক হোসেনের স্ত্রী রুমালী খাতুন (৩২) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর মরাপাগলা গ্রামের আবুল হোসেনের ছেলে সাদিকুল ইসলাম(৫৫)।
মঙ্গলবার সন্ধ্যায় ঝড়বৃষ্টির সময় বজ্রপাত হলে মাঠে ঘাস খাটতে গিয়ে মামুন আর রশিদ, বাড়ির উঠানে কাজ করার সময় রুমালী বেগম ও বাগানে আম কুমানোর সময় সাদিকুল ইসলাম মারা যান।
চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (ওসি) জিয়াউর রহমান ও শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বজ্রাপতে নিহত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7