চাঁপাইনবাবগঞ্জে একদিনেই করোনা সনাক্ত ৯জন

চাঁপাইনবাবগঞ্জে একদিনেই করোনা সনাক্ত ৯জনের
চাঁপাইনবাবগঞ্জে একদিনেই করোনা সনাক্ত হয়েছে এক নারীসহ ৯ জন। এর আগে সনাক্ত হওয়া ২জন সহ জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১১ জনে। এর মধ্যে সদর উপজেলায় তিনজন, নাচোল উপজেলায় তিনজন, ভোলাহাট উপজেলায় ২ জন ও  শিবগঞ্জ উপজেলায় ১ জন সনাক্ত হন।
তবে সদরে তিনজন নমুনা দিলেও আক্রান্ত একজন বর্তমানে ভোলাহাটে অবস্থান করছেন, তার বাড়ি ফুটানী বাজার এলাকায় । সদরে আক্রান্তদের একজনের বাড়ি রানিহাটি ইউনিয়নে ও আরেকজন ঝিলিম ইউনিয়নে। তারা তিন জনই ঢাকা থেকে এসেছিলেন।
এদিকে নাচোল উপজেলায় আক্রান্ত তিন জনের মধ্যে একজন নারী রয়েছেন, তিনি উপজেলার আন্দ্রাইল গ্রামে। এছাড়াও রাজশাহীর একটি কলেজের মাস্টার্স এর এক শিক্ষার্থী আক্রান্ত হয়েছেন, তিনি নাচোলের কাজলা গ্রামের বাসিন্দা। এই উপজেলার আকান্ত ৩য় জন ঢাকার একটি কলেজে শিক্ষার্থী ছিলেন। 
ভোলাহাট উপজেলার আক্রান্তদের মধ্য আছেন ৪০ বছর বয়সী তার বাড়ি খানে আলমপুর। শিবগঞ্জে আক্রান্ত হওয়া একজন মেডিকেল টেকনোলজিস্ট, তিনি উপজেলার কানসাট এলাকার বাসিন্দা।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ড. জাহিদ নজরুল চৌধুরী নতুন করে চাঁপাইনবাবগঞ্জে ৯ জনের করোনা সনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চত করেছেন। আক্রান্তদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে রেখে স্বাস্থ্যবিভাগের তত্ববধানে চিকিৎসা চলছে।

উল্লেখ্য এখন পযন্ত চাঁপাইনবাবগঞ্জের ৫ উপজেলায় ৪৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল, এরমধ্যে পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে ৩৮৪জন। এখনো পরীক্ষার ফলের জন্য অপেক্ষমান আছে ৮২ জনের।





আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7