শিমুল ডাক্তারের মা রোকেয়া আহমেদ মারা গেছেন

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা মরহুম ডা. মইন উদ্দিন আহমেদ মন্টু ডাক্তারের স্ত্রী ও শিবগঞ্জ আসনের আওয়ামীলীগের প্রার্থী ডা শামিল উদ্দিন আহম্মেদ শিমুলের মা রোকেয়া আহমেদ মারা গেছেন (ইন্না........রাজেউন)।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল ১০টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪ বছর। তিনি অংখ্য স্বজনদের রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় সৃষ্টি হয়েছে শোকাবহ পরিবেশ।তার মৃত্যুতে শোক জানিয়েছেন শিবগঞ্জ  উপজেলা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আতাউর রহমান, জেলা আওয়ামীলীগের সিনিয়য় সহসভাপতি ও  মনাকষা ইউপি চেয়ারম্যান মির্জা শাহাদাৎ হোসেন খুররম, বঙ্গবন্ধু পরিষদ শিবগঞ্জ  উপজেলা শাখার সভাপতি আলহাজ আকবর হোসেন, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধূরী, সাংগঠনিক সম্পাদক আলহাজ কাজিমূল হক কাজিম,  বঙ্গবন্ধু পবিষদ মনাকষা ইউনিয়ন শাখার সভাপতি রুহুল আমিন মাস্টার, সাধারণ সম্পাদক ও শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সফিকুল ইসলাম, যুবলীগের সিনিয়য় সহসভাপতি তোহিদুল আলম টিয়া, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আশিক আহসান, যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম ওসাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম।
মরহুমের পরিবার জানিয়েছে আগামী কাল সোমবার ১১টায় মনাকষা ফুটবল মাঠে জানাজা (বিজিবি ক্যাম্প সংলগ্ন) অনুষ্ঠিত হবে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7