চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার পাশাপাশি বাল্যবিবাহ রোধে সচেতনমুলক অনুষ্ঠানের লক্ষে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখলেশুর রহমান, ভাইস চেয়ারম্যান মাওলানা মোহাম্মদ সোহরাব আলী, সদর মডেল থানার সাব-ইন্সপেক্টর এস এম মকসুদুর রহমান, আইনজীবী সৈয়দ শাহজামাল প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার তাঁর বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রয়েছে। সমাজ থেকে চিরতরে মাদককে দূর করতে না পারলে তরুণ ও যুব সমাজ ধ্বংসের পথে ধাবিত হবে। তাই মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনে সকলকে একযোগে কাজ করতে হবে। পাশাপাশি জঙ্গী ও সন্ত্রাসবাদ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে ঈমামসহ স্থানীয় জনপ্রতিনিধিদের সম্পৃক্ত করে সচেতনতামূলক সভা করতে হবে। এছাড়া, বাল্যবিবাহের কুফল সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য উদ্বুদ্ধকরণ সভা করতে হবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7