চাঁপাইনবাবগঞ্জে-৩ আসনে নির্বাচনী প্রচারণা >প্রার্থীদের পথসভা ও গণসংযোগ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগ ও বিএনপির প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগে ব্যস্ত রয়েছেন এবং ভোটারদের কাছে ভোট চাইছেন।
চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার দুর্গম চর নারায়নপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গিয়ে ভোটারদের কাছে নৌকায় ভোট চাইলেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে চরাঞ্চলের যে উন্নয়ন হয়েছে, আজ এ অঞ্চলের মানুষ তার সাক্ষী। অথচ, বিএনপি সরকার ক্ষমতায় থাকার সময় এ অঞ্চলের মানুষকে নিয়ে ছিনিমিনি খেলেছিল, আর তাদেরকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আসছিল। আর আওয়ামী লীগ যে প্রতিশ্রুতি দেয় তা অক্ষরে অক্ষরে পালন করে। তিনি আরো বলেন, নৌকার বিজয় না হলে উন্নয়ন থমকে দাঁড়াবে। আর দেশে আবারো নৈরাশ্য ও জঙ্গীবাদের উত্থান ঘটবে। নৌকা হচ্ছে শান্তি ও উন্নয়নের প্রতীক। তাই নৌকাকে বিজয়ী করতে হবে।
এদিকে, ধানের শীষের প্রার্থী হারুনুর রশিদ দুপুরে শাহজাহানপুর ও সুন্দরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এসময় তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলাকে আদর্শ উপজেলা হিসেবে গড়ে তুলতে তাঁর পরিকল্পনার কথা  তুলে ধরেন। এ ছাড়া, সন্ধ্যায় তিনি ইসলামপুর ইউনিয়নের হায়াতমোড় ও মিরের খয়লান এলাকায় এক পথসভা করেন।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7