‘প্রার্থীদের একে অপরের প্রতি কোন অভিযোগ নেই’



চাঁপাইনবাবগঞ্জে প্রার্থীদের কারো প্রতি কোনো অভিযোগ নেই বলে জানিয়েছেন জেলা প্রশাসক এজেডএম নূরুল হক। তিনি বলেন, নির্বাচনের এ পরিবেশে আমরা আশাবাদী যে, শান্তিপূর্ণ ও সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হবে।

শনিবার বেলা ১১টায় নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক জানান, নির্বাচনের সময় দেখা যায় প্রার্থীদের একে অপরের প্রতি অভিযোগ করতে, তবে চাঁপাইনবাবগঞ্জে তিন আসনের কোনো প্রার্থীই এ ধরনের অভিযোগ আমার কাছে করেনি।

এজেডএম নূরুল হক জানান, নির্বাচনে আচরন বিধি প্রার্থীরা মেনে চলছেন কিনা, এটি দেখার জন্য নিয়মিত মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে, পোস্টারের মাপ ঠিক না থাকাসহ বেশকিছু অপরাধে এখন পর্যন্ত ২২টি মামলায় ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি বলেন নির্বাচনে যাতে কোন ধরনের সমস্যা সৃষ্টি না হয়, সেই লক্ষেই আমরা আমাদের কর্মপরিকল্পনা ঠিক করছি। সীমান্তে থাকা বিটখাটল বন্ধ করা, এ জেলার ভোটর নয় এমন কেই যাতে আসতে না পারে সে বিষয়েও পদক্ষেপ নেওয়ার কথা জানান।

মতবিনিময় সভায় সংবাদকর্মীরা নির্বাচনের সংবাদ সংগ্রহে বাইক ব্যবহারের বিষয়টি উত্থাপন করলে, তিনি বলেন সারাদেশে যদি সংবাদকর্র্র্মীরা বাইক ব্যবহারের অনুমতি পায় তাহলে আপনারাও পাবেন, এটি আমার হাতে নেই।
এছাড়াও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নির্বাচনের দিন ফলাফল ঘোঘনার জন্য নিয়ন্ত্রন কক্ষ স্থাপনের কথা জানানো হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7