জাসদ ও নাগরিক কমিটির মতবিনিময় সভা

আগামী নির্বাচনকে সামনে রেখে করনীয় ঠিক করতে শনিবার চাঁপাইনবাবগঞ্জে যৌথ মতবিনিময় সভা করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ ও নাগরিক সমস্যা নিয়ে আন্দোলন করা সংগঠন চাঁপাইনবাবগঞ্জ নাগরিক কমিটি। চাঁপাইনবাবগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি মজিবুর রহমান, শহর শাখার সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মো. মিজানুর রহমান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সভাপতি অধ্যাপক মো. আবু বাক্কার, গোমস্তাপুর উপজেলা শাখার সভাপতি গোলাম জাকারিয়া, নাগরিক কমিটির উপদেষ্টা মো. রফিক হাসান বাবলু, যুগ্ম আহ্বায়ক মো. তৌহিদুর রহমান প্রমুখ। সভায় বক্তরা বলেন, এক্যবন্ধ থাকলে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির বিজয় নিশ্চিত করা সম্ভব হবে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7