নাওয়া খাওয়া ভুলে ভোটারদের কাছে ছুটছেন প্রার্থী ও সমর্থকরা

প্রচার প্রচারনা শেষ হচ্ছে আগামী শুক্রবার, তাই শেষ সময়ে সবদলের প্রচারনা যেত তুঙ্গে। নিজেরে সর্বচ্চো শক্তি মাঠে নামিয়ে প্রচারনা চালাচ্ছেন প্রার্থীরা, অনেকটা নাওয়া খাওয়া ভুলে সকাল থেকে রাত অবধি ভোটারদের কাছে ছুটছেন তারা।  মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নে প্রচারনা চালান আওয়ামীলীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য আব্দুল ওদুদ। এই সময় তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়া, রেলস্টেশন, নিউমার্কেট, প্রেসক্লাব এলাকায় প্রচারনা চালান বিএনপির প্রার্থী হারুনুর রশিদ। প্রচারনায় প্রফেসর ড. সিএম মোস্তফা,প্রফেসর ড. এনামুল হক, ড. শামসুজ্জোহা এহামী, ড. আব্দুল আলীমসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৩০ শিক্ষক অংশ নেন। এই সময় তারা ধানের শীষ প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানান।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7