শিবগঞ্জের উন্নয়নে নৌকার প্রার্থী ডা. শিমুলের ১৬ রুপরেখা

চাঁপাইনবাবগঞ্জ ১ আসনের আওয়ামীলীগের প্রার্থী  ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল শিবগঞ্জের উন্নয়নে ১৬ রুপরেখা নির্ধারণ করেছেন। নির্বাচিত হলে এই পরিকল্পনার আলোকেই তিনি কাজ করবেন।
রবিবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্তরায়, সংবাদ সম্মেলনে তিনি এসব উন্নয়ন পরিকল্পনার কথা তুলে ধরেন। তার পরিকল্পনার মধ্যে রয়েছে চাঁপাইনবাবগঞ্জ থেকে সোনামসজিদ স্থল বরণ পর্যন্ত রেলপথ, শিবগঞ্জের আদিনা ফজলুল হক কলেজকে পূর্নাঙ্গ বিশ্ববিদ্যালয়ে রুপান্তর, পর্যটন শিল্পের বিকাশ, শিক্ষার্থীদের জন্য স্কুল বাস সার্ভিস চালু, ইন্টারনেট সেবা সহজলভ্য করা উল্লেখযোগ্য।সংবাদ সম্মেলনে বাংলাদেশ অর্থোপেডিক সোসাইটির সহাসচিব ডা: ওহিদুর রহমান, সাবেক মহাসচিব শহিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. গোলাম রাব্বানীসহ অর্থোপেডিক সোসাইটি, বিএমএ ও স্বাচিপের ২৭ চিকিৎসক উপস্থিত ছিলেন।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7