নৌকার ভোট প্রার্থনায় পথসভা, প্রচার মিছিল, গম্ভিরা

ভোটের দিন যত ঘনিয়ে আসছে, ততই  ভোটারদের কাছে টানতে চেষ্টা করছেন প্রার্থীরা। সম্পাহের শেষ দিন বৃহস্পতিবার নৌকার পক্ষে ভোট চেয়ে হয়েছে একাধিক পথসভা, হয়েছে প্রচার মিছিল।
বিকেল থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আরামবাগ, আলীনগর ও জোড়াবাগান এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়। আলীনগর এলাকায় পথসভায় বক্তব্য দিয়ে নৌকার প্রার্থী আব্দুল ওদুদ তার সময়ের চলমান বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করে নৌকায় ভোট চান। এই সব পথসভায় ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বাবুল কুমার ঘোষ প্রমুখ।
এর আগে সকাল থেকে দুপুর পর্যন্ত সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পলশাসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেন।




শহরে রুহুল - কনক - রাসেল নেতৃত্বে প্রচার মিছিল


শহরে বৃহস্পতিবার বিকালে নৌকার প্রচার মিছিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা কৃষকলীগ সভাপতি রুহুল আমিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক ও রহুল আমিন রাসেল এতে নেতৃত্ব দেয়। মিছিলে সাবেক ছাত্রলীগ নেতা শহীদ, ফয়সাল আহমেদ তমাল, সাব্বির আহম্মদ, আসাদুজ্জামান পলাশ, মিনার আহমেদ, মিনহাজ হক রনি, জনি খান, রানা, রুবেল সহ অনেকেই অংশ নেন। প্রচার মিছিলটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে মুজিব চত্বরে এসে পথসভার মাধ্যমে শেষ হয়।

নৌকার প্রচারনায় গম্ভিরা


চাঁপাইনবাবগঞ্জের লোকগান গম্ভিরার মাধ্যমে চালানো হচ্ছে নৌকার প্রচারনা। চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্টে বৃহস্পতিবার গম্ভিরার মাধ্যমে বর্তমান সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরা হয়। চাঁপাইন গম্ভিরাসহ জেলার বেশ কয়েকটি গম্ভিরা দলকে এদিন গম্ভিরা পরিবেশন করতে দেয়া যায়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7